Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Monday, December 19, 2011

পুরুষ এক জীবনে ৯ জন নারীর সঙ্গ পায়!

পুরুষের প্রতি নারীর আর নারীর প্রতি পুরুষের আকর্ষণ সহজাত। জীবনসঙ্গী হিসেবে তারা একে অন্যকে বেছে নেয়, ভালোবাসার সম্পর্কে জড়ায়। একজন পুরুষের জীবনে কতজন নারী আসে, আর একজন নারীর জীবনে কতজন পুরুষ
—তার হিসাব বের করা বোধহয় একটু কঠিনই। তবে যুক্তরাজ্যে চালানো এক স্বাস্থ্য জরিপে পাওয়া গেছে এ সংখ্যাও।
যুক্তরাজ্যের ওই জরিপের সময় পুরুষেরা নির্দ্বিধায় স্বীকার করেছেন, তাঁরা জীবনে কতজন নারীর সঙ্গ পেয়েছেন এবং কতজনের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন। দ্য টেলিগ্রাফে প্রকাশিত ওই জরিপের ফলাফলে দেখা গেছে, যুক্তরাজ্যের পুরুষ পুরো জীবনে নয়জন নারীর সঙ্গ পান এবং তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান। পক্ষান্তরে নারী তাঁর পুরো জীবনে চারজন পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান।
জরিপে বলা হয়, যুক্তরাজ্যে একজন পুরুষ তাঁর জীবদ্দশায় নয় দশমিক তিনজন নারীর সঙ্গ পেয়েছেন; তাঁদের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছেন। আর একজন নারী সারা জীবনে চার দশমিক সাতজন পুরুষের সঙ্গ পেয়েছেন।
জরিপে অংশ নেওয়াদের মধ্যে এক-তৃতীয়াংশ পুরুষ আবার বড়াই করে বলেছেন, তাঁরা ১০ জনেরও বেশি নারীর সঙ্গ পেয়েছেন। আবার এক-চতুর্থাংশ নারী বলেছেন, তাঁরা মাত্র একজনের সঙ্গ পেয়েছেন। জরিপ পরিচালনাকারীরা বলেন, এই এক-চতুর্থাংশ নারীই তাঁদের ভালোবাসার পাত্রকে বিয়ে করেছেন।
সূত্র: প্রখমআলো.কম

No comments:

Post a Comment