Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Saturday, December 3, 2011

বেড়াতে গিয়ে বিদায়!

জীবনের প্রথম চাকরি। কর্মস্থল সিলেট। ছুটির দিনে বেড়াতে গিয়েছিলেন সহকর্মীসহ ছয়জন। গন্তব্য সিলেটের ‘নীল নদ’খ্যাত সারী নদীর লালাখাল। লালাখালের স্বচ্ছ নীল পানিতে দুপুরে গোসল করতে
নামেন ছয় বন্ধু। হঠাত্ পানির তোড়ে ভেসে যান তাঁরা। গতকাল শুক্রবার চারজনকে আহত অবস্থায় উদ্ধার করা সম্ভব হলেও দুজনের কোনো খোঁজ মেলেনি। আজ শনিবার সকালে ডুবুরি দল লালাখালের চোরাবালিতে আটকে থাকা অবস্থায় নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করে।
বেড়াতে গিয়ে জীবন থেকে বিদায় নেওয়া ওই দুই তরুণ হলেন ঢাকার মালিবাগের বাসিন্দা মো. তাহারাত কবির (২৭) ও চট্টগ্রামের আবদুল্লাহ আল ফয়সল (২৯)। দুজনই বেসরকারি ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান ‘কিউবি’র সিলেট কার্যালয়ে আঞ্চলিক কর্মকর্তা পদে ছিলেন।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেছেন, গতকাল সন্ধ্যা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও ওই দুজনের কোনো খোঁজ মেলেনি।
জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদুল ইসলাম জানান, নিখোঁজদের কোনো সন্ধান না পেয়ে ডুবুরিদের খবর দেওয়া হলে সকালে ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়। নিহতদের পরিবারের পক্ষ থেকে জানিয়েছে, দুজনই ‘ছুটির দিন...বেড়াতে যাচ্ছি...’ বলে পরিবারের সদস্যদের জানিয়েছিলেন। দুপুরের পরই দুই পরিবারে নিখোঁজ হওয়ার খবর দেওয়া হয়।
দুর্ঘটনায় নিহত তাহারাত কবিরের চাচা ফজলে রাব্বি প্রথম আলোকে বলেছেন, ‘লালাখাল একটি পর্যটন স্পট হওয়া সত্ত্বেও সেখানে কোনো ধরনের সতর্কবার্তা-সংবলিত সাইনবোর্ড নেই। এতে করে খালের কোথায় পানির গভীরতা কম কিংবা বেশি; সেটি পর্যটকেরা জানতে পারছেন না। এটিই দুর্ঘটনার কারণ। কর্তৃপক্ষ এসব দিকে নজর না দিলে বেড়াতে গিয়ে অকাল মৃত্যুর ঘটনা আরও হওয়ার আশঙ্কা থাকবে।’

সূত্র: প্রথমআলো.কম, ০৩/১২/২০১১

No comments:

Post a Comment