Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Wednesday, January 18, 2012

বাংলাদেশির ওপর নৃশংসতা, আট বিএসএফ বরখাস্ত (ভিডিও)













    বাংলাদেশ সীমান্তের ওপারে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলায় বাংলাদেশি এক গরু ব্যবসায়ীর ওপর বিএসএফ জওয়ানদের হামলা যেন মধ্যযুগের বর্বরতাকেও হার মানিয়েছে। একজন বাংলাদেশিকে দলবেঁধে বিএসএফের ওই নির্যাতনের চিত্র দেখে যে কেউ শিউরে হয়ে উঠবে। ওই ঘটনার ভিডিওচিত্র ভারতের এনডিটিভিতে দেখানোর পর বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

    ভিডিওচিত্রে দেখা যায়, গরু নিয়ে ফেরার পথে দলবেঁধে বিএসএফ কয়েকজনকে তাড়া করছে। এ সময় বাংলাদেশি এক যুবককে ধরে ফেলে তারা। শুরু হয় নির্যাতন। বুটের লাথি আর মারধরের একপর্যায়ে তাঁকে বিবস্ত্র করে ফেলা হয়। এরপর বড় একটি বাঁশের লাঠির সঙ্গে ওই যুবককে তাঁরই বিবস্ত্র করা কাপড় দিয়ে বেঁধে ফেলা হয়। এনডিটিভিতে ওই ঘটনা বর্ণনা করার সময় সংবাদ উপস্থাপিকা এবং প্রতিবেদকও যেন শিহরিত হয়ে উঠছিলেন।
    এনডিটিভি অনলাইন জানিয়েছে, এ ঘটনার সঙ্গে অভিযুক্ত বিএসএফের আট জওয়ানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তাঁরা হলেন কনস্টেবল ভিরেন্দর তিওয়ারি, ভি এস ভিক্টর, ধনঞ্জয় কুমার, আনন্দ সিং, অমর জিয়তি, সঞ্জীব কুমার, সুরেশ চন্দ ও সুনিল কুমার। বিএসএফের শীর্ষস্থানীয় কর্মকর্তারা বলেন, এ বর্বর ঘটনাটি ঘটেছিল গত বছরের ৯ ডিসেম্বর।


    সূত্র: প্রথমআলো.কম, ১৮/০১/২০১২

    No comments:

    Post a Comment