Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Wednesday, November 2, 2011

আইভীকে বিজয়ী ঘোষণা, শামীমের ভরাডুবি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রথম মেয়র হলেন সেলিনা হায়াৎ আইভী। আজ রোববার দিবাগত রাত ১২টা ৪৭ মিনিটে আইভীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা বিশ্বাস লুৎফর রহমান। আইভী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামীম ওসমানের চেয়ে ১ লাখ ১ হাজার ৩৪৩ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। অপরদিকে নির্বাচন থেকে সরে দাড়ানো বিএনপি সমর্থিত প্রার্থী তৈমুর আলম খন্দকার পেয়েছেন মাত্র ৭ হাজার ৬১৬ ভোট। 

আইভী এ জয়কে জনগনের জয় উল্লেখ করে তা জনতাকেই উৎসর্গ করেছেন। অন্যদিকে এ নির্বাচনকে সাজানো উল্লেখ করে শামীম ওসমান বলেছেন, ‘আগে যদি বুঝতাম, তাহলে অংশ নিতাম না।’ আর তৈমুর আলম খন্দকার বলেছেন, ‘দল ও চেয়ারপারসনের প্রতি আনুগত্য দেখাতেই শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে নিজেকে কোরবানি দিয়েছি।’ 
চাষাঢ়ার শহীদ জিয়া হলে আনুষ্ঠানিকভাবে ১৬৩টি কেন্দ্রের এ ফলাফল ঘোষণা করা হয়। এতে দেখা যায়, সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১ লাখ ৮০ হাজার ৪৮ ভোট। আর আওয়ামী লীগ-সমর্থিত মেয়র পদপ্রার্থী শামীম ওসমান পেয়েছেন ৭৮ হাজার ৭০৫ ভোট। বিএনপি-সমর্থিত মেয়র পদপ্রার্থী তৈমুর আলম খন্দকার পেয়েছেন ৭ হাজার ৬১৬ ভোট। তবে তৈমুর শনিবার গভীর রাতে নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন।
এছাড়াও অপর তিন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ১ হাজার ৮৫৫ ভোট, আতিকুল ইসলাম নান্নু মুন্সী ৬ হাজার ১২ ভোট, শরীফ আহমেদ ১ হাজার ৪৯৯ ভোট পেয়েছেন। 
নির্বাচনে ভোটার সংখ্যা চার লাখ ৪ হাজার ১৯৮ জন। তাদের মধ্যে ২ লাখ ৭৬ হাজার ৩২৯ জন তাদের ভোটধিকার প্রয়োগ করেন। নির্বাচনে মোট ভোট পড়েছে ৬৯.৯২ ভাগ।

No comments:

Post a Comment