Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Friday, June 24, 2011

৩১তম বিসিএসের বাছাই পরীক্ষার ফল প্রকাশ

সরকারি কর্মকমিশনের (পিএসসি) অধীন ৩১তম বিসিএসের প্রাথমিক বাছাই পরীক্ষার (প্রিলিমিনারি) ফল গতকাল বুধবার প্রকাশ করা হয়েছে। এতে ১০ হাজার ২১২ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। আর প্রশাসনিক ও তথ্য বিভ্রান্তির কারণে ৬৮ জনের ফল স্থগিত রাখা হয়েছে।
পিএসসির ওয়েবসাইটে (www.bpsc.gov.bd) ফল পাওয়া যাবে। প্রথম আলোর ওয়েবসাইটেও (www.prothom-alo.com) ফল দেখার ব্যবস্থা করা হয়েছে।


পিএসসির সংবাদ বিজ্ঞপ্তিতে ফল প্রকাশের কথা জানিয়ে বলা হয়, লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য সাময়িকভাবে কৃতকার্য পরীক্ষার্থীকে ৩০ জুন থেকে আবেদনপত্র (বিপিএসসি ফর্ম-২) গ্রহণ করতে হবে। প্রয়োজনীয় কাগজপত্রসহ পূরণকৃত আবেদনপত্র ১৪ জুলাই পর্যন্ত প্রতি কর্মদিবসে জমা দিতে হবে।
ফল স্থগিত করা প্রার্থীদের দরখাস্তের ফটোকপি ও প্রবেশপত্রসহ আগামী ৫ জুলাইয়ের মধ্যে পিএসসিতে উপস্থিত হওয়ার অনুরোধ জানানো হয়েছে। তাঁদের দরখাস্তগুলো যাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
গত ২৭ মে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবার পরীক্ষার্থী ছিলেন এক লাখ ৬৩ হাজার ৫০০ জন। দেশের ছয়টি বিভাগীয় শহরের ১১০টি কেন্দ্রে একযোগে এ পরীক্ষা হয়। এর আগে এ বছরের ২৬ জানুয়ারি দুই হাজার ১০৮টি শূন্যপদ পূরণে ৩১তম বিসিএসের প্রজ্ঞাপন জারি করে পিএসসি।

বিস্তারিত ফল দেখতে ক্লিক করুন

No comments:

Post a Comment