Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Sunday, January 8, 2012

বিয়ে পাগল বুড়ো’র বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

একে একে ছয়টি বিয়ে করেছেন শাহ আলম (৬৫) নামের এক ব্যক্তি। কিন্তু শেষ বয়সে এসে সন্তানদের ভরনপোষণ দিতে না পারা এবং স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি করায় মামলায় ফেঁসে গেছেন এই বৃদ্ধ। তাঁর চতুর্থ স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। চট্টগ্রাম মহানগর হাকিম মোহাম্মদ মাহাবুবুর রহমান আজ রোববার এই আদেশ দেন।

আদালত সূত্র জানায়, আসামির নাম মো. শাহ আলম (৬৫)। যৌতুক দাবি এবং তিন সন্তানের ভরণপোষণ না দেওয়ার অভিযোগে তাঁর স্ত্রী আজ মামলা করলে আদালত শাহ আলমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। মামলার আরজিতে জানা যায়, স্ত্রীর ঠিকানা চট্টগ্রামের পাঁচলাইশ এবং স্বামীর ঠিকানা হাটহাজারী।
আদালত সূত্র আরও জানায়, শাহ আলম মামলার এই বাদীকে (চতুর্থ স্ত্রী) বিয়ে করার আগে আরও তিনটি বিয়ে করেন, যা বাদী আজ আদালতে জানিয়েছেন। ২০০০ সালের ২৪ জুলাই শাহ আলম চতুর্থ বিয়ে করেন। এই সংসারে তাঁদের দুটি ছেলেসন্তান ও একটি কন্যাসন্তানের জন্ম হয়। একপর্যায়ে শাহ আলম তাঁর এই স্ত্রীর কাছে তিন লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুক না পেয়ে তিনি বাদীকে (স্ত্রী) ও তিন সন্তানকে ফেলে পরে আরও দুটি বিয়ে করেন।
আদালত সূত্র জানায়, মামলার বাদী তাঁর তিন সন্তানকে ভরণপোষণ না দেওয়া এবং যৌতুকের দাবি করায় শাহ আলমের বিরুদ্ধে মুসলিম পারিবারিক আইনের ৬(বি) ধারায় আজ মামলা করেন। আদালত অভিযোগ আমলে নিয়ে শাহ আলমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

সূত্র: প্রথমআলো.কম, ০৮/০১/২০১২

No comments:

Post a Comment