Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Thursday, January 12, 2012

শ্বাসরুদ্ধ হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

আগুনে পুড়ে যাওয়া সেই মাইক্রোবাস
আগুনে পুড়ে যাওয়া সেই মাইক্রোবাস

নিহত জাবের ও তামান্নার বিয়ের ছবি। গত ১২ ফেব্রুয়ারি তাঁদের বিয়ে হয়
চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকার একটি চারতলা ভবনে অগ্নিকাণ্ডে বিষাক্ত ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার গভীর রাতে ভবনটির নিচতলার একটি মুদি দোকানে আগুন লাগে। আগুনে দোকানের পাশে থাকা একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এ সময় বিষাক্ত ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে মারা যান ওই পাঁচজন।
নিহত জাবের ও তামান্নার বিয়ের ছবি। গত ১২ ফেব্রুয়ারি তাঁদের বিয়ে হয়
নিহতরা হলেন জাবের মোহাম্মদ ইকবাল (৩২), তাঁর স্ত্রী রাবেয়া তামান্না সিদ্দিকী (২৫), জাবেরের ছোট ভাই আবদুল মোমেন মোদাচ্ছির (২০), ভাগ্নে শাওন (৮) ও গৃহকর্মী রুমি (২৮)। তাঁদের বাড়ি লোহাগাড়া উপজেলার আমিরাবাদে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, চান্দগাঁও বি-ব্লকে প্রবেশের মুখে দ্বিতীয় বাড়িটির নিচতলার মুদি দোকানে আগুন লাগে। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। আগুন দ্রুত ছড়িয়ে পড়লে দোকানের পাশে থাকা একটি মাইক্রোবাস পুড়ে যায়। এ সময় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি গাড়ি আগুন নেভানোর কাজ শুরু করে। ফলে আগুন নিচতলার বাইরে ছড়িয়ে পড়তে পারেনি। কিন্তু সিলিন্ডারের বিষাক্ত ধোঁয়ায় চারতলার সাত সদস্যের মধ্যে পাঁচজন মারা যান। অন্য দুজন বারান্দা দিয়ে নিচে লাফিয়ে পড়েন। 
সামনে লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন তামান্নার বাবা। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের লাশ ঘরের সামনে থ�
সামনে লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন তামান্নার বাবা। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের লাশ ঘরের সামনে থেকে ছবিটি তোলা 
প্রত্যক্ষদর্শী মঞ্জুর এহসান প্রথম আলো অনলাইনকে বলেন, ‘আগুন লাগার পর দ্বিতীয় ও তৃতীয় তলার লোকজন বারান্দা দিয়ে বেরিয়ে যান। এ সময় আমরা চারতলার লোকজনকে ডাকাডাকি করি। মোবাইলে ফোনও দিই। কিন্তু তাঁদের কোনো সাড়াশব্দ পাইনি। পরে জানতে পারি তাঁরা সবাই মারা গেছেন। ’
পাঁচলাইশ অঞ্চলের সহকারী পুলিশ কমিশনার মো. আবদুল মান্নান প্রথম আলো অনলাইনকে বলেন, চারতলার ভাড়াটিয়ারা দরজা খোলার কারণে বিষাক্ত গ্যাস ঘরে ঢুকে পড়ে। তাঁরা সিঁড়ি দিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলেও বিষাক্ত ধোঁয়ায় মারা যান। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
সূত্র: প্রথমআলো.কম, ১২/০১/২০১২

No comments:

Post a Comment