Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Friday, July 1, 2011

ঘরে বসে লাখপতি হওয়ার সুযোগ!

‘যাঁরা হট সিটে বসার সুযোগ পাবেন না, তাঁরা হতাশ না হয়ে চোখ রাখুন দেশ টিভির পর্দায়। তাঁদের জন্য থাকবে ঘরে বসে লাখপতি হওয়ার সুযোগ। অনুষ্ঠান চলাকালে দর্শকের জন্য থাকবে প্রশ্ন। এ প্রশ্নের উত্তর দিয়েই ঘরে বসে হওয়া যাবে লাখপতি’—গতকাল বৃহস্পতিবার রূপসী বাংলা হোটেলে আয়োজিত ‘কে হতে চায় কোটিপতি’ অনুষ্ঠান শুরুর পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে কথাগুলো বলেন আসাদুজ্জামান নূর। তিনি এখন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় রিয়েলটি শো ‘হু ওয়ান্টস টু বি এ মিলিয়নিয়ার’-এর বাংলাদেশি সংস্করণ ‘কে হতে চায় কোটিপতি’র সঞ্চালক। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দেশ টিভির উপব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান, সনি পিকচার এন্টারটেইনমেন্ট কোম্পানির ইন্টারন্যাশনাল প্রোডাকশন এক্সিকিউটিভ কেট সিয়োফতানো, ডেলটা বের ব্যবস্থাপনা পরিচালক মঈনুল হোসেন ও রবির প্রধান বিপণন কর্মকর্তা বিদ্যুত্ কুমার বসু প্রমুখ।
সংবাদ সম্মেলনে আসাদুজ্জামান নূর বলেন, ‘অভিনেতা হব কখনো ভাবিনি। ১৯৭৩ সালে আমি হঠাত্ প্রথমবারের মতো মঞ্চ-নাটকে অভিনয় করি। নাম “তৈল-সংকট”।
রশীদ হায়দারের লেখা নাটকটির নির্দেশনা দেন আলী যাকের। ওই নাটকে সুলতানা কামালও অভিনয় করেন। আমি শুধু মহড়ায় অন্য অভিনয়শিল্পীর অবর্তমানে টুকটাক অভিনয় করতাম। একদিন মহড়ায় নাটকটির অভিনেতা আবুল হায়াত মারামারির দৃশ্যে আহত হন। এর দুই দিন পরই নাটকটির প্রদর্শনী। তাই আলী যাকের সিদ্ধান্ত নেন চরিত্রটি আমাকেই করতে হবে। কে হতে চায় কোটিপতির ক্ষেত্রেও একই ঘটনা হয়েছে। প্রথম থেকে “কে হতে চায় কোটিপতি”র সঞ্চালক ঠিক ছিল আনিসুল হকের নাম। হঠাত্ তাঁর চোখে সমস্যা দেখা দেওয়ার কারণে আমাকেই সঞ্চালকের দায়িত্ব নিতে হলো।’ তিনি আরও বলেন, ‘এটি আমার জন্য পুরোপুরি নতুন আর চ্যালেঞ্জিং এক অভিজ্ঞতা। দায়িত্ব পেয়ে আমি আনন্দিত। কে হতে চায় কোটিপতি অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এক অধ্যায় শুরু করতে যাচ্ছি। অভিনেতা হিসেবে দর্শকের ভালোবাসা যেমন পেয়েছি এখানেও ঠিক তেমন পাব বলে আশা করছি।’
১০ জুলাই থেকে দেশ টিভিতে প্রচার শুরু হবে কে হতে চায় কোটিপতি। সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত নয়টা ৪৫ মিনিটে এ অনুষ্ঠানের নতুন তিনটি পর্ব প্রচার হবে। ‘হট সিট’ বা ‘কোটিপতির চেয়ার’ এ খেলার প্রাণ। কে হতে চায় কোটিপতির হট সিটে বসে পরপর ১৫টি প্রশ্নের সঠিক উত্তর যিনি দিতে পারবেন তিনিই পাবেন পুরো এক কোটি টাকা।
জানা গেছে, অনুষ্ঠানের বিশেষ পর্বে চলচ্চিত্র, নাটক, সংগীত ও খেলাধুলার তারকা প্রতিযোগীরা উপস্থিত হবেন কে হতে চায় কোটিপতির সেটে।

No comments:

Post a Comment