Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Sunday, March 11, 2012

ঢাকায় না গেলে জামায়াতের ফান্ডে ৫০০ টাকা!

আগামীকাল ১২ মার্চ চারদলীয় জোটের ডাকা ‘চলো চলো ঢাকা চলো’ কর্মসূচিতে যোগ দিতে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা জামায়াতে ইসলামী ব্যাপক প্রস্তুতি নিয়েছে। 
দলের প্রত্যেক রোকনকে ঢাকা যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কোনো কারণে রুকনদের কেউ ঢাকায় যেতে না পারলে তাঁকে দলীয় তহবিলে ৫০০ টাকা করে দিতে হচ্ছে। 


দলীয় সূত্রে জানা গেছে, ওই কর্মসূচিতে উপজেলা জামায়াতের এক হাজার নেতা-কর্মী ঢাকায় যাচ্ছেন। তাঁদের অনেকেই গতকাল শনিবার ও গত শুক্রবার লঞ্চ ও বাসে করে ঢাকার উদ্দেশে রওনা দেন। কোনো কারণে দলের কোনো রুকন ঢাকায় যেতে না পারলে তাঁকে ৫০০ টাকা দলের তহবিলে জমা দিতে হচ্ছে। ওই অর্থ দিয়ে অন্য একজন কর্মীকে যাতে ঢাকায় নেওয়া সম্ভব হয় সে জন্যই এ ব্যবস্থা।
নাম প্রকাশ না করার শর্তে উপজেলা জামায়াতের এক রুকন বলেন, পারিবারিক কারণে তিনি ঢাকায় যেতে পারছেন না। এ জন্য দলের নির্দেশনা অনুযায়ী তিনি ওই টাকা দলীয় তহবিলে জমা দিয়েছেন। 
টাকা আদায়ের কথা স্বীকার করে উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মো. শাহজাহান পাটওয়ারী বলেন, দলীয় কোনো রুকন বা নেতা ঢাকা যেতে না পারলে তাঁর পরিবর্তে একজন প্রতিনিধি পাঠানো হবে। ওই প্রতিনিধির খরচের জন্যই এ টাকা আদায় করা হচ্ছে। 
তবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল খোকন অভিযোগ করেন, নাশকতামূলক কর্মকাণ্ডের জন্য জামায়াত ঢাকায় নেতা-কর্মীদের জড়ো করতে মরিয়া। নেতা-কর্মীদের ঢাকায় যেতে বাধ্য করতে তারা জরিমানা হিসেবে ৫০০ টাকা করে আদায় করছে। 
এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম চৌধুরী বলেন, ‘রায়পুর উপজেলা জামায়াতের তৎপরতা নিয়ে আমরা উদ্বিগ্ন। তবে তাদের কর্মকাণ্ড ঠেকাতে পুলিশ তৎপর রয়েছে।’
সূত্র:প্রথমআলো.কম, ১১/০৩/২০১২

No comments:

Post a Comment