Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Thursday, December 29, 2011

বাল্যবন্ধুর জন্য





জাস্টিন বিবারের মতো বন্ধু একটা হলেই যথেষ্ট। তিনি তার বাল্যবন্ধু রায়ান বাটলারকে এবার বড়দিনে যে চমক উপহার দিলেন তা দেখে, সবার মুখেই এখন এই কথাই ঘুরছে।

১৭ বছর বয়সী এই টিনস্টার তার বন্ধুকে এই বড়দিনে একটি ব্র্যান্ড নিউ ফোর্ড গাড়ি  উপহার দিলেন। আইভরি টু-ডোর ফোর্ড মাসট্যাং কনভার্টিবল এই গাড়িটি ফোর্ডের এঙক্লুসিভ মডেল। যার দাম বলতে নারাজ বিবার। বিবারের বন্ধু রায়ান এই উপহার পেয়ে অনেক আনন্দিত। উপহারটি পাওয়ার পর পরই তিনি
টুইট করেন, জাস্টিন আমাকে একটা উপহার দিল!!! এটা আমি প্রত্যাশাও করতে পারিনি! জাস্টিন-রায়ান কানাওডার ওন্টারিওর স্ট্রাডফোর্ড শহরে একসঙ্গে বড় হয়েছে। রায়ানকে ২০০৯ সালে বিবারের ‘ওয়ান টাইম’ গানের ভিডিওতে প্রথম দেখা গিয়েছিল। বিবার জানিয়েছেন তিনি তার প্রেমিকার চেয়ে রায়ানের সঙ্গে সময় কাটাতেই বেশি উপভোগ করেন, এতটা গভীর তাদের বন্ধুত্ব।
এই বড়দিনে জাস্টিন বিবারের মাথায় উপহার দেয়ার ভাইরাস ঢুকেছে। এর আগে তিনি কানাডার একটি দাতব্য হাসপাতালে পাঁচ লাখ ডলার দান করেন। আর এই মাসের শুরুতে তিনি আরেকটি দাতব্য প্রতিষ্ঠানে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য এক লাখ ডলারের উপহার কিনে দেন। তবে, শত ব্যস্ততার মধ্যেও বিবার তার পরিবার আর বন্ধুদের ভুলে যাননি। পুরো ক্রিস্টমাস তিনি শুধুই পরিবার আর বন্ধুদের সঙ্গে দিন কাটান আর উপভোগ করেন প্রতিটি ক্ষণ।
সূত্র: মানবজমিন.কম, ২৯/১২/২০১১

No comments:

Post a Comment