Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Tuesday, November 22, 2011

লাভারম্যান


সোমবার, ২১ নভেম্বর ২০১১





ভারতের উত্তর প্রদেশের রামজিত রাঘবের
বয়স এখন ৯৫ বছর। তারপরও তাকে মানুষ
এখনও লাভারম্যান বা প্রেমিকপুরুষ নামে
ডাকেন। এর কারণ তার রয়েছে অসীম শারীরিক
 ক্ষমতা। তা দিয়ে তিনি নিজের স্ত্রী’র মনোরঞ্জনে
 মেতে থাকেন সারারাত। প্রায় এক বছর আগে
 তিনি একটি পুত্র সন্তানের পিতা




হয়েছেন। আর তাতেই বিশ্বের সবচেয়ে বয়সী পিতার খেতাব পেয়ে গেছেন তিনি। পুত্রের নাম রেখেছেন
বিক্রম। তার স্ত্রী শকুন্তলা স্বামী ও সন্তানকে নিয়ে বেশ সুখেই আছেন। রামজিত এক সময় ছিলেন
 রেসলার। দাম্পত্য সম্পর্ক নিয়ে তিনি বলেন- আমি সারা রাত জেগে থেকে স্ত্রী’র মনোরঞ্জনে সক্ষম।
 দিনের বেলায় যখন সময় পাই তখনই তার সঙ্গে অন্তরঙ্গ সম্পর্কে জড়াই। কিন্তু এখন ছেলে হয়ে গেছে।
 ওর জন্য সব সময় সব কাজ করা যায় না। বাধা হয়ে দাঁড়ায়। তারপরও আমি ও আমার স্ত্রী সুযোগ খুঁজি। সারাক্ষণ চেষ্টা করি একটুকু সুযোগের। রামজিতের এখন বয়স হয়েছে। অন্য আর দশজনের মতো তারও শরীরের তাগদ ফুরিয়ে এসেছে। ফলে সারারাত জেগে থাকার জন্য মাসে দু’একটা ভায়াগ্রা সেবন করেন। তারপরই শক্তি পেয়ে যান ঐশ্বরিক। তিনি বলেন, এরপরই আমি সারারাত দাম্পত্য জীবনকে উপভোগ
করি। আমার কাছে প্রতিটি রাতই মনে হয় বাসর রাত। আর এটা পছন্দ করেন আমার স্ত্রী। আগে
রামজিত ও শকুন্তলা স্বপ্ন দেখতেন তাদের অনেকগুলো সন্তান হবে। ঘর ভরে যাবে। কিন্তু একটি
সন্তান হওয়ার পর তারা নিজেদের এ বিষয়ে সচেতন করে তুলেছেন। তারা আর সন্তান নেবেন না।
 কারণ, রামজিত বুঝে গেছেন সন্তান জন্ম দিলেই হবে না। তাকে মানুষ করে যেতে হবে। তিনি অন্যের
জমিতে কাজ করেন। তাতে সপ্তাহে ১২ পাউন্ডের মতো উপার্জন হয়। তা দিয়ে বড় সংসার চালানো
যায় না। তাই এখানেই ইতি টেনেছেন তারা। তিনি বলেন- একটি সন্তান হয়েছে। এই একটিই যথেষ্ট।
আমি আর চাই না।

সূত্র : মানবজমিন 

No comments:

Post a Comment