Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Thursday, April 13, 2017

ভালোবাসা-০৩

ভালোবাসি ভালোবাসি
তোমাকে আমি অনেক ভালোবাসি
এ ভালোবাসায় নেই চাওয়া
নেই কিছু পাওয়ার প্রত্যাশা
এ ভালোবাসা নয় আবেগের

এ ভালোবাসা নয় ছলনার
হৃদয়ের গভীরে ডানা মেলে ভাসে
যতই দিন যায় ততই কাছে আসে
তোমাকে আমি প্রচন্ড ভালোবাসি
তুমি বুঝবে না কোনোদিন
তুমি জানতেও পারবে না
কতটা মায়ার বন্ধনে তোমাকে আমি
আমার বুকে রেখেছি যতন করে
সময়ের সাথে পাল্লা দিয়ে
তোমার আমার ভালোবাসার গভীরতা
গভীর থেকে গভীর হচ্ছে
যে গভীরতা কেউ কল্পনা করতে পারে না
তোমাকে আমি প্রচন্ড ভালোবাসি
তোমার হাসিতে, তোমার কান্নায়,
তোমার চাহনিতে, তোমার চলায়
তোমার বাড়ন্ত প্রতিটি ক্ষণে
তুমি থাক আমার হৃদয়ে
আমার চলায়, আমার চিন্তনে
তুমি আমার এমনি বাধন
যা ছিড়তে চাইলেও ছিড়বে না
থাকবে চির অক্ষয়
ভালোবাসি ভালোবাসি
তোমাকে আমি অনেক ভালোবাসি।
০২.০৪.২০১৭

শিমু, তুমি মামা বাড়ি বেড়াতে গেছো। আর আমি প্রতিটি ক্ষণ তোমার চিন্তায় মগ্ন থেকে অপেক্ষায় প্রহর গুনছি। আজ তোমার শুকনো মুখ দেখে আমি বিষন্ন হয়ে পড়েছি। তুমি আমাকে কতটা অনুভব করছো আর আমি কতটা তা আমাদের মনই জানে। তোমাকে নিয়ে তাই কিছু লিখতে ইচ্ছে করলো। আমার আশীর্বাদ রয়েছে তুমি সুস্থ্যতার সাথেই আবার আমার বুকে আসবে।

No comments:

Post a Comment