Accounting

হিসাববিজ্ঞানে ভাল রেজাল্টে আগ্রহী
এস.এস.সি , এইচ.এস.সি ও অনার্সের হিসাববিজ্ঞান নিয়ে সমস্যা আছে...
দেরী না করে নিচের লিংকে ক্লিক কর

Honours & Masters Result

নিচের লিংকে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ও মাস্টার্স এর রেজাল্ট পেয়ে যাবে

রাশিফল জানতে চান?

তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে আপনার রাশি সম্পর্কে জেনে নিন। ২০১২ সালটি আপনার কেমন যাবে জানতে এখনি ক্লিক করুণ.....

Wednesday, June 6, 2012

ভালোবাসার মানুষকে কাছে আনবে 'পেয়ার'

স্পর্শের বাইরে থাকা ভালোবাসার মানুষকে কাছে নিয়ে আসবে নতুন সেলফোন অ্যাপ্লিকেশন ‘পেয়ার’। প্রযুক্তির এই যুগে ভালোবাসার মানুষটিকে যারা সবসময়ই কাছে পেতে চান, শেয়ার করতে চান ছবি বা ভিডিও, নিভৃতে জানাতে চান ভালোবাসার কথা তাদের জন্যেই তৈরি করা হয়েছে এই অ্যাপ্লিকেশনটি। খবর নিউ ইয়র্ক টাইমস-এর।


সোশাল নেটওয়ার্কিংয়ের এই যুগে ফেইসবুক বা টুইটারের মাধ্যমে ভালোবাসার মানুষটির সঙ্গে যোগাযোগ অনেক সহজ হয়ে গেলেও সমস্যা কেবল একটিই, ‘তোমায় ভালোবাসি’ কথাটি বললেই তা যেন পুরো দুনিয়া জেনে যায়। প্রেমিক তার প্রেমিকার ওয়ালে ভালোবেসে কিছু লিখলে তবেই সেরেছে! শুরু হয়ে যায় লাইক আর কমেন্টের বন্যা। এ অবস্থায় প্রেমিক জুটিরা যেন নিভৃতে, নিরাপদে প্রেম করতে পারেন, এজন্যই মোবাইল অ্যাপ্লিকেশনটি তৈরি করেছেন একদল প্রোগ্রামার।

‘পেয়ার’ অ্যাপ্লিকেশনটির ব্যবহার একেবারেই সহজ। কেবল মোবাইল ফোনে ডাউনলোড করে ইনস্টল করে নিতে হবে অ্যাপ্লিকেশনটি, আর ‘পেয়ার’ করে নিতে হবে ভালোবাসার মানুষটির মোবাইল ফোনের অ্যাপ্লিকেশনের সঙ্গে। ব্যাস, এবার কারো নাক গলানোর দুঃশ্চিন্তা না করেই পাঠানো যাবে মেসেজ, ছবি কিংবা শেয়ার করা যাবে ভিডিও।

প্রেমিক জুটিদের জন্য বেশ কিছু মজার ফিচারও রয়েছে এই অ্যাপ্লিকেশনটিতে। তারই একটির নাম ‘থাম্ব কিস’! এজন্যে প্রেমিক প্রেমিকা দু’জনকে একসঙ্গে তাদের বৃদ্ধাঙ্গুল রাখতে হবে সেলফোনের টাচ স্কিনে। আর দু’জনই যদি একই জায়গায়, একই সময়ে নিজেদের আঙ্গুল দুটি রাখতে পারেন ব্যাস হয়ে যাবে ‘থাম্ব কিস’, ভাইব্রেট করে উঠবে মোবাইল ফোন।

অ্যাপল এর অ্যাপ্লিকেশন স্টোরে ফ্রিতেই মিলবে এটি। গুগলের অ্যান্ড্রয়েড মোবাইল ফোনগুলোতেও ‘পেয়ার’ পাওয়া যাবে খুব শিগগিরই।


বিডিনিউজটোয়েন্টিফোরডটকম

No comments:

Post a Comment